Tuesday, February 28, 2017

BANGLA CHOTI দিদিকে চুদতে গিয়ে মাকে চুদে ফেললাম

Hot Downloads of 2015 ! Earn @ Wap4dollar.Com

bangla choti আমার নাম রহিত, choda chudir golpo এটা আমার মা কে নিয়ে, তার আগে আমার বায়পারে কিছু বলে দেওয়া জাক। আমার বয়স ২০, লম্বায় ৫’৮” বাড়ী কলকাতাই।Please Click Here For Watching Video বাড়ীতে আমি, আমার দিদি প্রিয়াঙ্কা, ছোট বোনআঙ্কিতা আর মা সুধা। বাবা চাকরি সুত্রে বাইরে থাকেন, মাসে এক থেকে দুদিন আসেন। choti



bangla choti golpo এতদিন বেশ ভালই চলছিল, কিন্তু এই মোবাইল ইন্টারনেট এর দৌলতে বেশ পেকেই গেছি, এক্সবি গল্প না পরলে জেন ঘুমই হয় না। তারপরে কবে যে কোথা থেকে আমার পাসে একটা বিশাল পটাকা এলো তাও বুঝতে পারিনি। হাঁ দিদির কথা বলছি। দিদি প্রিয়াঙ্কা, বয়স আমার থেকে ৩ বছর এর বড়, তবে ওর Please Click Here For Watching Video জন্ম প্রমান প্ত্র আনুজাই এখন ২২। সবে ইঞ্জিনিয়ারিং শেষ করে ঘরেই বসে আছে। দেখতে একদম পরীর মতন। ৫”৪’ লম্বা, সুডোল চেহারা, আর ফিগার ৩৪ ৩০ ৩৪। মাথায় উলট পাল্টা হিসাব চলে, আর চলে ইঞ্চেস্ত গল্প পরে টিপ সগ্রহ।



Bangla choti রোজ দিদির স্নান করার সময় আমি ওকে বাথরুমএর কী হোল দিয়ে লাইভ দৃশ দেখি। দেখে কি আর থাকা যায়! পরে হাত সাফাই করে ঠাণ্ডা হতে হয়। রাতে আমি আর দিদি একটা রুমে, আর ছোটো বোন আর মা অন্য রুমে সোয়। রাতে সাহস করতে পারিনাPlease Click Here For Watching Video একদি আনেক কষ্টে দিদির বড় বড়, গোল গোল নরম বা-দিকের দুধটা হালকা করে ধরলাম। তারপর একটু আস্তে টিপতেই ও পাশ ফিরে শুল। সমস্ত আসা আকাঙ্খা মাটিতে মিশে গেল। Bangla choti ma
Hot Downloads of 2015 !
এক দিন প্লান করলাম এবার আমার নীচের লম্বা মোটা ফুলে ওঠা রড টাকে দেখাব, তাই ইনার ছারই পাতলা প্যান্ট পরে দিদির সামনে ঘুর ঘুর করছি। ও দেখে বল্ল

-“তুই বড় হয়ে গেছিস,”

– আমি বললাম ‘জানি,’

bangla choti all এর পর ভাবলাম ওকে সরাসরি দেখাব, যদি ও seduce হয় তাহলে রাতে রেসপন্স পেতে পাড়ি। তাই ঠিক করলাম দুপুরে স্নান করার পর ওকে দেখাব। দুপুরে স্নান করার পর কোমরে তোয়ালেটা জড়িয়ে আমি আমার নিজের ঘরে ঢুকলাম, দিদির জন্ন অপেক্সা করছি, কে দিদি এলেই তোয়ালে টা খুলে ফেলে দেব, এমন করব যাতে মনে হয় ফসকে গিয়ে পরেগাছে।Please Click Here For Watching Video

দরজার শব্দ শুনে মনে হল দিদি আসছে, তাই প্লান মতাবিক কাজ। দিদি আস্তেই আমি তাওেল টা ফেলে দিলাম, এবের ঘুরে তারাতারি তুলতে যাবো। একি!! দিদি নয় মা মিস সুধা হাঁ করে দারিয়ে আছে। আমি লজ্জা ও ভয়ে গুটিয়ে গেলাম। যাই হোক মা বাইরে বেরিয়ে গেল, মুখে এক ঝলাক হাসি।

যায় হোক ওই দিনের মতন তো বেঁচে গেলাম, আর সব চিন্তা, প্লান এর বারোটা বাজলো। সব কিছু ছেরে দিলুম। আর দেখতে দেখতে আরও দুটো মাস কেটে গেলো।
Please Click Here For Watching Video
দু মাস পরে আমার পরিস্কা চলে এলো, আমি পরিস্কার জন্য প্রস্তুতি নিছি, তেমনই এক সময় আমার মামার ছেলের বিয়ে, সময়টা সম্ববত ফেব্রুয়ারী মাস বৄহস্পতি বার, রবিবার মামাতো ভাই এর বিয়ে। দিদি আর বোন বৄহস্পতি বারেই চলে গেলো মামার বারি। বাবা শনিবার আসবেন তখন আমি মা আর বাবা যাবো। কারন আমার পরিস্কা সামনেই। যাই হোক মনটা খারাপ হয়েগেল, কিন্তু কিছু করার নেই।
Please Click Here For Watching Video
দিদি, বোন চলে গেলো মা বাথরুম ধুছিল, আমাকে বল্ল বাজার থেকে একটা শ্যাম্পু আর সাবান কিনে আনতে।

আমি বাইরে বেরিয়ে গেলাম, কিছুখন পরে ফিরে এলাম, দেখি মা বাথ্রুমেই আছে, আমি বললাম-

– সাবান-শ্যাম্পু নিয়ে এসেছি কথাই রাখব?

– মা বলল বাথরুমে দিতে।

আমি বাথরুমে গিয়ে দিলাম, দেখি মা নিজের সায়াটাকে জড়িয়ে বুক থেকে কমরের কিছুটা নিচে পর্যন্ত রেখা, সায়া টা ভিজে তার ওপর দিয়ে সাইজ ৩৬ এর দুটো বেলুন ঝুলে রয়েছে।Please Click Here For Watching Video
আমি সাবান শ্যাম্পু রেখে বেরিয়ে আসছি, মা ঘড় থেকে তয়ালে টা দিতে বল্ল। আমি তয়ালে টা নিয়ে দিতে যাচ্ছি দেখি একটা দুধে সাবান ঘসছে, মাথাই শ্যাম্পু। সায়াটা দুধের নিচে বাঁধা। আমি তয়ালে টা রেখে চলে এলাম, আমার বাবাজি তো অস্থির হয়েগেছে, না কিছু করলে হবে না। মা বেরহয়ার পরে বাথরুমে জিয়ে ঠান্ডা হয়ে এলাম। মা আমাকে দেখে হাস্ লো, আর খেতে ডাকলো। বেশি ভাবনা চিন্তা না করে আমি খেয়ে নিলাম, দুপুর থেকে শোয়ার আগে পরজন্ত সব কিছু ঠিক ছিল।
রাতে মা বলও আমার সাথে সবে, আমার রাতের আর গল্প পরা হল না।
জাই হোক, রাতে মায়ের পাসে শুলাম, কখন ঘুমিয়ে গেছি, হঠাৎ ঘুমটা ভেঙে গেল, দেখি মা আমার সাথেই একিই কম্বলের নিচে শুয়ে আছে, আমার সাথে ঘেসে। আমার মাথাই আবার সেই বুদ্ধি এলো, আস্তে করে মায়ে ৩৬ দুধে হাথ দিলাম, আস্তে আস্তে টিপছি, হথাত মা আমার নিচে হাথ বলাতে লাগলো, আমি পসিটিভে সিগন্যাল পেয়ে আরও জওরে টিপতে লাগলাম।Please Click Here For Watching Video

প্রয় ১০ মিনিট আমাদের মধ্যে কনো কথা নেই, সুধু কাজ।

এবার মা কম্বলটা কে সরিয়ে আমার উপরে উঠে, আমার ঠোটে চুমু খেতে সুরুকরল।

বেস কিছুখন এই ভাবে চলার পর আমি, মায়ের ব্লাউজ খুললাম, তার পরে দুধ দুটো টিপতে লাগলাম, মেয়েদের দুধ এত নরম হয় আমি জানতাম না। মা “আআম্মম্মম্ম, আআস্তে, আআস্তে” করছিল, আমি তারপরে একটা বোটা মুখে নিয়ে জরে জরে চুষছি।Please Click Here For Watching Video

আস্তে আস্তে দেখি মায়ের বোটা গুলো শক্ত হছে, সাথে সাথে আমার নীচের সাত ইঞ্চি রড,
এরপর আমি মায়ের শারীটা পুর খুলে নিলুম। মা সুধু একটা সায়া পড়ে,

আমি আর মা দুজনে একিই কম্বলের নিচে শুয়ে আছি, মায়ের গায়ে শুধু মাত্র একটা সায়া, আমার হাত মায়ের শক্ত হয়ে যাওয়া দুটো দুধের ওপরে টেপা টিপি করে যাছে, মায়ের হাত আমার নিচে প্যান্ট এর ওপর দিয়ে চেপে চেপে বুলিয়ে যাছে, আস্তে আস্তে আমি মায়ের নিচে দিকে আগিয়ে গেলাম, মা কাত হয়ে শুয়ে ছিল এবার চিত হয়ে শুল। মায়ের চোখ বন্ধ, ওপর দিকে মাথা তুলে গলার নিচে বালিশ দিয়ে শুয়ে। বড় বড় স্তন দুটি বুকের দুদিকে ঝুলে গেছে, বুকটা স শব্দে ওপর নিচে হচ্ছে, পেটটা তার সাথে কপে কেপে উঠছে, পেট থেকে কিছুটা নিচে ঠিক মাঝখানে একটা গভীর গর্ত। জেন কত কিছু লুকান আছে ওখানে, এটা আর কিছুই নই মাইয়ের সুগভীর নাভি। Please Click Here For Watching Videoনাভি নিচে দিকে জেন পেটটা একটু ফোলা, নাভির নীচের দিকে মাঝ বরাবর একটা হাল্কা রোমশ রেখা ক্রমে গাড় হয়য়ে হলুদ সায়ার বাঁধনে হারিয়ে গেছে।

আমি আর থাকতে পারলাম না, মার দুই স্তনের মাঝখান দিয়ে আমার বাঁ হাত টা দিয়ে বুলিয়ে সায়ার ওপর পর্যন্ত ঘসতে থাকলাম। মার মোনীং করা জেন বেরে গেল। মা এবার নিজের সায়ার বাধনটা আলগা করে দিল, আর এই প্রথমবার আমার দিকে দেখল। সে কি চোখের আকর্ষণ, আর আগামী পরবের জন্য স্বাগত স্বরূপ ঈসারা। মা পা টা ভাজ করে নিলো, সায়া টা হাঁটুর উপর থকে পড়ে কমরের কাছে ভাজ হয়ে পরে রইল। আমি সায়া টা আর একটু ওপরের দিকে তুলে দিয়ে উন্মুক্ত করলাম, আমার প্রিয় মহিলার সবথেকে গোপন স্থান।

আমি দুই পায়ের মাঝে বসে, গুপত ধনের ওপরে হাত বলাতে লাগলাম। ওপরের রেখা টা নিচে এসে একটা কালো রোমশ জঙ্গলের সৃষ্টি করেছে। ঠিক জেন উলটান ব-দ্বীপ। দ্বীপের দুদিক টা একদম পরিষ্কার, নীচের দিকে ব এর শেষ প্রান্তে একটা শক্ত সিম দানার মত অংশ, আর ঠিক তার নিচে সেই মহা খনী, যা আমি দিদির কাছে পাবো ভেবেছিলাম।Please Click Here For Watching Video

অসাধারণ Texture, দুদিকে ফোলা দেওয়াল, মাঝখানে গোলাপের পাপড়ি সংরঙ্কিত।

মা বলে উঠল

– এত কি দেখছিস?
Please Click Here For Watching Video
আমি বললাম জানি না।

মা উঠে বসে বলল, “জানিস না তো দিদির বাথরুমের কি হোল দিয়ে কি দেখিস? দিদির সঙ্গে করেছিস?”
আমি বললাম
– ‘না’

– রাতে দিদির সাথে কি কি করিস,

আমি বললাম শুধু দুধ টিপেছি, ও কিছু করতেই দেই না।

– আমি আজকে তকে নতুন জিনিস শেখাব, কিন্তু কাওকে বলবি না।

এই বলে মা আমার পায়জামার গাদার টা টেনে বলল, “প্যান্ট টা খোল, ওটা (আমার উঁচু হয়ে-জাওয়া পায়জামা) কষ্ট পাছে। আমার মাথাই আমন সেক্সের ভুত ছেপেছিল, আমি খুলে দিলাম। সাথে সাথে আমার মোটা, সারে সাত ইঞ্চি ধন টা লক লকিয়ে দারিয়ে গেল।Please Click Here For Watching Video

মা বলল বেস বড়ই বানিয়েছিস, আমি সেদিন তোর তোয়ালে খুলে গেলেই দেখেছি, অনেক দিন ধরে ভাবছিলাম, তোরটা নেব।

এই বলে মা আমার ধন টা নিয়ে এদিক অদিক করতে লাগল, আমার ভই লাগছিল এবার না বেরিয়ে যাই। মা একটু ঝুঁকে গিয়ে মুখে নিয়ে চুস্তে লাগল। মুখের গরম লালা আর জিভের স্পর্শে আমার অবস্থা কাহিল।

আমি মায়ের দুধের বোটা দুটো নিয়ে খেলতে লাগলাম। মা মুখ থেকে বার করে বসল,

আমি মায়ের ভোদাতে একটু থুতও দিয়ে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। পুর ভেজা ভোদা, আঙ্গুল দিতেই মা আঃ করে উঠল। আমি মজা পয়ে আরও করতে লাগলাম।

আমি মায়ের ভোদা চুসব বলে মুখটা নিয়ে নিয়ে গেলাম, মা দু জাং দিয়ে চেপে ধরল। আমি এবার মায়ের ভোদাই আমার ধনটা দিয়ে একটু চাপছিলাম, মাথা টা ধুকে গেল, আর একটু চাপ দিতেই পুর টা হারিয়ে গেল। সুরু করলাম আমার সম্ভোগ পর্ব।

কিছুক্ষণ চোদার পর মা জল ছেরে দিল। আমি তখন অস্থির, মাকে কাত করে পিছন থেকে ভোদাই দিলাম দু চারটে রাম থাপ। মা ককিয়ে গেল। আমি অশতে করে দিলাম। মা ভোদা থেকে বারকরে, আমার ধন টা নিয়ে দুই দুধের মাঝে রেখে চেপে ধরল, সে কি নরম…

আমি মা কে উলট করে দু হাত-হাঁটুর ভরে রেখে, আমার সুরু করলাম থাপন। এবার শেষ রক্ষা হল না পুরো গরম মাল ছেরে দিলাম মায়ের গর্তে।Please Click Here For Watching Video

ঘড়িতে দেখলাম ৫ ৪৫, মানে সকাল হতে দেরি নেই, দুজনে জড়িয়ে শুয়ে পরলাম।

No comments:

Post a Comment