Tuesday, February 28, 2017

বড় আপুর ভোদার জ্বালা BORO APUR VODAR JALA


Hot Downloads of 2015 !
এখন
থেকে আমাকে স্বদেশ ছেড়ে থাইল্যান্ডএ বোনের
সাথে থাকতে হবে।তবে তার জন্য কোন দুঃখ অনুভব
করছি না।কারন আমার
সাথে সেক্সি খানকি বোনটার সাথে থাকতে পারা।
সেতো ভাগ্যের ব্যাপার প্রায় ৪ বছর পর আমার
বড় বোনকে দেখব আমি।৪ বছর আগে থাইল্যান্ড
এর একটা পাঁচ তারকা হোটেলে চাকরি পেয়ে ও দেশ
ছেড়ে চলে যায়।আগে ও
Hot Downloads of 2015 ! বিমানবালা হিসেবে চাকরি করতো ওর সুন্দর
চেহারা এর সেক্সি ফিগারে এক থাইPlease Click Here For Watching Video
বাবসায়ি পটে গিয়ে ওকে উনার হোটেলে চাকরির
অফার দেয়।ভাল বেতন আর উন্নত সুবিধা দেখে ও
রাজি হয়ে যায়। আমিও আমার
সেক্সি বোনটাকে চোখের পানিতে বিদায় দেই।

আমাকে অবশ্য সাথে নিতে চেয়েছিল।কারন
Hot Downloads of 2015 ! আমি না থাকলে ওর চোদার জ্বালা মিটাবে কে।
কিন্তু আমার পরীক্ষার কারনে আটকে গেলাম।৪
বছর খানকি টাকে চুদতে পারব না এটা ভেবে খুব
খারাপ লাগছিল।কিন্তু আমি নিরুপায়।বোনটা আমারPlease Click Here For Watching Video
সামনে পাছা দুলিয়ে চলে গেল।কে জানে অই
বাবসায়ি আমার বোনের কি হাল করেছে।মনে হয়
এতোদিনে পোদ গুদ ফাটিয়ে একাকার করে দিয়েছে।
Hot Downloads of 2015 ! কিন্তু আমার মতো কি পারবে?আমার ৯”
লম্বা ধোনের ঠাপ যে খেয়েছে সেই জানে এর
মহত্ত্ব।আর বোন তো আমার ধন ভোদায়
না নিয়ে ঘুমাতে পারত না।আমিও ওর ভোদার রস
না নিয়ে ঘুমাতে পারত না।
আচ্ছা একদম প্রথম থেকেই বলি আপ্নাদের।খুব
কম সময় বাকি আছে বিমান থামতে।তার আগেই
Hot Downloads of 2015 ! পূর্বের ঘটনা বলে নেওয়া ভাল।৪-৫ বছর
আগে…………………বাবা মারা গেছে তিন মাস
হয়ে গেল।আমাদের মা ছোটবেলায় আমাদের
ছেড়ে চলে গিয়েছিলেন বাবার এক ম্যানেজার এরPlease Click Here For Watching Video
সাথে।বাবা ছিল আমার দাদা-দাদির একমাত্র
সন্তান।একারনে আমরা দুই ভাইবোন একদম
একা হয়ে গেলাম।আমার বাবা ছিলেন শহরের একজন
Hot Downloads of 2015 ! নামকরা দচতর।টাকার কোন অভাব ছিল না।
বাড়ীতে কাজ করার জন্য একটা মেয়ে ছিল।বয়স
১৮/১৯ হবে।মাগির পুরা দেহ চরম সেক্স্য।বুকের
কাছে যেন উচু পাহাড়।মাগিটা ব্লাউজ এর
নিচে কোন ব্রা পরত না।তাই হাটলে ওর বুক
লাফিয়ে উঠত।এমনিতে ও নরমাল থাকলেও আমার
সামনে আসলে ইচ্চা করে বুকটা উচু করে দাঁড়াত।
আর ব্লাউজ এর বোতাম উপরের
টা খোলা রাখতো যাতে আমি ভালভাবে আমি ওর দুধPlease Click Here For Watching Video
দেখতে পারি।আমিও সুযোগ ছাড়তাম না।ঘর মোছার
Hot Downloads of 2015 ! সময় মাগিটা যখন ঝুকে পড়ত তখন আমিও চোখ
ভরে দেখে নিতাম।আর বাথ্রমে গিয়া মাগিটার
কথা ভেবে হাত মারতাম।এবার মূল কথাই আসি।
বাবা মারা যাওয়ার পর আমরা দুই ভাইবোন বিশাল
বাড়ীতে একাই থাকতে লাগ্লাম।আমি তাখন মাত্র
উচ্চ মাধমিক পাস করেছি। বোন তখন বিমানবালার
চাকরি করে।আমাদের যদিও টাকার অভাব ছিল
না তবুও আমার আপু সবসময় স্বাধীনভাবে কিছু
করতে চাইত।আমি বাবার মতো দেখতে লম্বা ৫ফুট
Hot Downloads of 2015 ! ১১” বোন ছিল একদম মায়ের মত।কিন্তু বোনের
ফিগার মারাত্মক। যেমন পাছা তেমনি বিশাল মাই।
কামিযের উপর দিয়ে ফেটে বেরিয়ে আসতে চাই।Please Click Here For Watching Video
মনে হয় ধরে খেয়ে ফেলি,পাছাটা ফাটিয়ে দেই ধন
ধুকিয়ে।মাঝে মাঝে যখন গোসল
করে তয়লে পরে বেরিয়ে আস্ত,তখন
যা লাগে না ওকে!!!!! বাড়ীতে থাকলেই
আমি অপেক্ষায় থাকতাম ও কখন গোসল
করতে যাবে। গোসল থেকে বের হলে কোন
একটা অজুহাতে ওর ঘরে গিয়ে ওকে মন
ভরে দেখতাম।আমার বাইরের কাজ শেষ
হতে হতে বিকেল হয়ে জেত।এই সুযোগটাই আমারPlease Click Here For Watching Video
খানকি বোনটা নিয়েছে। বাড়ীতে থাকলে সারা দুপুর
চাকরটাকে নিয়ে চোদন খেলায় মেতে থাকত।একদিন
তাড়াতাড়ি ফিরে বাসায় আস্লাম।আমার ঘরে ঢুকার
Hot Downloads of 2015 ! জন্য বাইরে থেকে আলাদা দরজা আছে।
আমি ঘরে ঢুকে ফ্রেশ নিলাম আগে। তারপর
আমি বাসার ভেতরে ঢুকে আমার কানে ফিস ফিস
শব্দ আসল।আমিও শব্দটাকে লক্ষPlease Click Here For Watching Video
করে এগিয়ে যেতে লাগলাম। বোনের ঘরের
কাছে আসতেই শব্দটা বেড়ে গেল।
সাবধানে নবটা ধরে দরজাটা একটু ফাক
করে ভিতরে তাকালাম।সাথে সাথে গায়ের লোম
একদম দাড়িয়ে গেল।দেখি আপু পুরা নঙ্গ
হয়ে মাথা বালিশে গুজে রেখেছে পাছাটা উচু করে।আর
আমাদের কাজের ছোট ছেলে বিলতু ওর ধনটা পিছন
দিক দিয়ে আপুর ভোদা ঢুকিয়ে আপুকে চুদছে।ওরPlease Click Here For Watching Video
চোদার জোরে আমার সেক্সি খানকি আপু
বালিশে মুখ গুজে গোঙাসে।আর আমি তারি আওয়াজ
Hot Downloads of 2015 ! পেয়েছিলাম আর বিলতুর মাগি বোন মালা আপুর
একটা টুলে বসে আঙ্গুলি করছে আর
ভাইকে জোরে জোরে চুদার জন্য উৎসাহ দিচ্ছে।
আমার বোন চুপচাপ চুদা খেয়ে যাছে।আমি ভেবেই
পেলাম না কি করে আমার শিক্ষিত বোনটা চাকর
দেরকে দিয়ে চুদাচ্ছে।আপুর যেই চেহারা আর
ফিগার!!!!!!!!পরে বুঝলাম আসলে আমার আপু খুব
কামুকি।তাই বাইরে তো নিশ্চয় চুদা খাই রে।ঘরেও
যাতে অভাব না হয়,তার বাবস্থা করে রেখেছে।
আমার জন্য ভালই হবে।মাগিটাকে চুদার শখ
বহুদিনের তাই আর দেরি করা ঠিক হবে না।
আমি একদৌড়ে আমার ঘর
থেকে কামেরা নিয়ে এলাম।আর দরোজার
ফাঁকে রেখে পুরা ছবি ভিডিও করতে লাগলাম।Please Click Here For Watching Video
মালা খানকির দিকে তাকালাম। ওর শরীরে কোন
কাপড় নেই।ভদায় একটা আঙ্গুল
দিয়ে জোরে জোরে আঙ্গুলি করছে।
আপুকে জোরে ঝাপটে ধরে খুব জোরে চুদতে লাগলো।
Hot Downloads of 2015 ! বিলতুর শরীরটা কেঁপে কেঁপে উঠল।আর প্রায় দুই
মিনিট ধরে আপুর ভোদায় ধন দিয়ে সবটুকু মাল
ছেড়ে দিল।আপুও পা দুটো চেপে সবটা মাল ভোদায়
নিয়ে নিল।ওদিকে মালা মাগিটাও জ্বল
খসিয়ে এলিয়ে পড়েছে।
অইদিন রাতে আমি অপেক্ষা করতে লাগলাম কখন
বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে।এরপর আমি আমার প্লান
অনুযায়ী কাজ শুরু করে দিব। যখন দেখলাম সবাই
ঘুমিইয়ে পড়েছে তখন আপুর ঘরের দিকে তাকালাম।
দেখি আপু ওর পিসিতে সেক্সি মুভি দেখছে।আপুরPlease Click Here For Watching Video
পরনে ছিল সাদা রঙের সেলওয়ার কামিয।কামিজের
ভেতর লাল ব্রাটা দেখতে পেলাম।বড় বড় মাই
কামিজ ফেটে বেরিয়ে আসতে চাইছে। কামিযের উপর
দিয়ে মাইয়ের
বোঁটাগুলো যে ফুলে রয়েছে তা দেখতে পেলাম।আপু
ওর একটা হাত
দিয়ে ভোদাটাকে চাপাচাপি করতে লাগ্ল।পুরা মুখ
লাল।ঘন ঘন নিঃশ্বাস ফেলছে।বুঝলাম আপু গরম
হয়ে আছে।এই সুযোগ!!!!!!!!!!!!!Please Click Here For Watching Video
আমি আপুকে ডাকলাম সেতো পুরো ভয় পেয়ে গেল।
Hot Downloads of 2015 ! আমি তার কাছে গিয়ে দাঁড়ালাম।আমি বললাম
এসো আমরা করি।আপু তো আমার
কথা শুনে অবাক। ও
রাজি হচ্ছে না দেখে আমি ক্যামেরাটা দেখালাম। ওত
দেখে বিস্ময়ে তাকিয়ে থাক্ল।আপু তবুও
করতে রাজি হচ্ছে না।আমাকে অনেক
ভাবে বুঝাতে লাগ্ল।এটা পাপ,এগুল করতে নেই।
কিন্তু আমি নাছোড় বান্দা।আজ কেই চুদেই ছারব।
বন যখন দেখল আর উপায় নেই।আমার
কথা শুনতে হবে।তখন হাল ছেড়ে দিল।
-আচ্ছা…… কুত্তা…… আই তাহলে চুদ তোর
বঙ্কে……চুদে হোর করে দে…… যদি সুখPlease Click Here For Watching Video
দিতে না পারিস তবে তোর …………
কেটে নেবো……
-এই তো আমার খানকি বোন
দেখনা তোকে কি চোদাটা দেই………আজীবন
Hot Downloads of 2015 ! ভোদায় ঢুকিয়ে ধনটাকে মাগি……
চেয়ার থেকে উঠে দাড়িয়ে খানকিদের
মতো ভঙ্গি করে আমার সামনে দারাল।
আমি আপুকে জড়িয়ে ধরলাম। ওর কমলার
মতো ঠোট দুটো মুখে নিয়ে চুছতে লাগ্লাম।আপুর
মুখ থেকে দারুন সেক্সি গন্ধ বের হচ্ছিল।আপু
আমাকে চুমু খেতে লাগলো। টের পেলাম ওর জিব
টা আমার মুখের ঢুকিয়ে দিয়েছে।আমার এতদিনের
স্বপ্নে দেখা পাছাটাকে টিপতে লাগলাম।আপু ওর
শরীর টা আমার গায়ে ঘষতে লাগ্ল।আমার
ধনটা এখন আপুর তলপেটে ঘষা খাচ্ছে।জামার উপর
Hot Downloads of 2015 ! দিয়েই আপুর গায়ে আমার
ধনটা দিয়ে ঘষা দিতে লাগলাম।আপুর নিঃশ্বাস ঘন
হচ্ছে ধীরে ধীরে। একটা হাত দিয়ে প্যান্টের উপর
দিয়েই ধনটা চেপে ধরল।প্লান আমার আগেইPlease Click Here For Watching Video
করা ছিল।তাই যাতে সহজে খোলা যায় এই জন্য
ত্রউজার পরেই আপুর ঘরে গিয়েছিলাম।আপু আমার
গলা জড়িয়ে ধরে একটা পা উপরে উঠিয়ে কোমরটা
পেচিয়ে ধরল।ও এখন এক পায়ে দাড়িয়ে ।ফলে ওর
থাই দুটি আরও ফাক হয়ে গেছে।এতে আপুর থাইয়ের
চিপায় আমার ধনটা আটকে গেল।তাই আমার
ধনটা আপুর ভোদার স্পর্শ খুব
ভালোমতো পেতে লাগলো। ভোদার চেরাটা কিছু
অংশ ঢুকে গেল।আপুর ঠিক অই জায়গায় আমার গরম
লাওরা নিয়ে ঠেসে ধরে জোরে জোরে ঘষতে লাগ্লাম।
আপুর ভোদায় ধনটা কিছুক্ষণ ওইভাবে ঠাপ মারতেই
ওর ভোদা ভিজে গেল।বুঝলাম ব্লু ফ্লিম
দেখে এমনিতে গরম ছিল এরপর আমার গরম
ধোনের ছোঁয়া পেয়ে আর রুখতে পারে নি।জলPlease Click Here For Watching Video
Hot Downloads of 2015 ! ছেড়ে দিয়েছে। কিন্তু জল খসাবার পর
আমাকে ছাড়ল না।
আস্তে আস্তে খেলাটা জমাতে লাগ্লাম।চুমুর
গতি আরও বাড়িয়ে দিল।আমাকে এক ধাক্কায়
বিছানায় ফেলে দিল।এবার আমরা ফ্রেঞ্চ কিস
করছিলাম।এরপর আমি আপুর কাপড় খোলার
দিকে মনোযোগ দিলাম।আপু হাঁটু উচু
করে আমাকে সাহায্য করল।কামিয টা খুলতেই আপুর
বিশাল দুধ আমার চোখের সামনে চলে এলো।এই
বয়সে আপুর এতো বড় দুধ দেখে আমি অবাক হলাম।
আপুর হাত টা উচু করেই রেখেছিল।তাই ওর বগল
টা দেখতে পেলাম।আমাকে ওর বগলেরPlease Click Here For Watching Video
দিকে তাকাতে দেখতে আপু আমার
মাথা টা ওখানে নিয়ে গেল।মুখ দিলাম ওর
সেক্সি বগলের মাঝে।প্রাণ ভরে আপুর বগলের
সেক্সি কামুক গন্ধ সুক্লাম।আপু একটু কেপে উঠল
বগলে মুখ পরাতে।চুস্তে লাগলাম আপুর বগল টা।
বুঝলাম আপু খুব মজা পাচ্ছে।এভাবে খানিকক্ষণ
Hot Downloads of 2015 ! আপুর বগল টা চেতে দিতেই ও খুব উত্তেজিত
হয়ে গেল। বোন আমার এক টান দিয়ে আমার
প্যানটা খুলে ল্যাংটা করে দিল।আমিও পাজামার
ফিতা খুলে দিলাম। ওর পরিষ্কার
ভোদা দেখে আমি হর্নই হয়ে গেলাম।কি করব
বুঝতে পারছিলাম না।আপু বলল মুখ দিতে।আমিও
সাথে সাথে ভোদায় চুমু দিতে শুরু করলাম।আপু
উত্তেজনায় চিৎকার করতে লাগল।
জিবটা ভরে দিলাম গুদের ভেতরে।হাত দুটিও
থেমে নেই। একটা হাত দিয়ে আপুর দুধ
টিপতে লাগলাম আর অন্য টা দিয়ে ওর থাইPlease Click Here For Watching Video
কচলাতে লাগলাম।মুখ থেকে একটু থুতু ভোদায়
দিলাম।আপু যেন কামে ফেটে পড়বে এমন অবস্থা।
আপু আমার মুখে গুদ
টা ঘষতে ঘষতে গালাগালি দিতে লাগ্ল। ওর নিঃশ্বাস
ঘন হতে লাগ্ল।বুঝলাম জল ছাড়বে মাগিতা।তাই
একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে জিভটা চালাতে লাগলাম।
সারা দেহ একটা ঝাঁকুনি দিয়ে আপু আমার মুখে জল
Hot Downloads of 2015 ! ছেড়ে দিল।আপু ক্লান্ত হয়ে এলিয়ে পরল।
এদিকে আমার ধনটা টন টন করছে।আমি আপুর
বুকে উঠে ধনটা দিয়ে ওর দুধে বাড়ি দিলাম।আপু
হাস্তে লাগ্ল।আমি ওর মুখে আমারPlease Click Here For Watching Video
ধনটা ঢুকিয়ে দিলাম।আপু খুব ভাল করে আমার
ধনটা চুচতে লাগ্ল।আমি ওর মুখেই ঠাপ
মারতে লাগলাম।ধনটা আপুর
মুখে ভীষণভাবে খাড়া হয়ে তেতে আছে।
আমি আপুকে বললাম গুদটা মেলিয়ে ধর।আমি এখন
তোমাকে চুদব।এবার আমি আমার ধনটা ধরে আপুর
গুদে ভরে দিলাম।আপু বুঝতে পারিনি যে আমার ধন
অনেক খানি ঢুখে জাবে।তবে মুখে কিচ্ছু বলল না।
আমি আপুকে চুমু খেতে খেতে চুদতে লাগলাম।অদ্ভুত
Hot Downloads of 2015 ! সেক্সি একটা অনুভূতি হতে লাগল।আপুও খুব
মজা পাচ্ছিল।তাই আপু খুব এঞ্জয় করছিল ওরPlease Click Here For Watching Video
আপন ভাইয়ের চুদা।আমি আস্তে আস্তে ঠাপের
গতি বাড়িয়ে দিলাম আর আপুর
উত্তেজনা বাড়তে লাগল।এভাবে অনেকক্ষণ
ওকে চুদলাম। হটাত আমার শরীর কেপে উঠল।
আমি আর আপু এক সাথে মাল ছেড়ে দিলাম।আপু খুব
মজা পেয়েছিল সাথে আমিও।তারপর
আমরা এভাবে অনেকবার চুদাচুদি করেছি।
বাইরে চলে যাওর কারনে বেশি দিন ওর
সাথে থাকা হয়নি।

No comments:

Post a Comment