Friday, March 17, 2017

ওহ: আমার যেনগুদের ভিতর কেমন করছে


বলি ধুর
বোকা মেয়ে নোংরা হতে যাবে কেন?
নে এবার গুদ থেকে মুখ তুলে তোর
আখাম্বাবাড়াগুদে ভরে চোদ। ওহ: আমার
যেনগুদের ভিতর কেমন করছে!
মনে হটছে গুদের ভিতরে যেন অনেক
সুযপোকা কিল-বিলোত্ছে। তুই
বাড়া ভরে চোদ, না হলে এই
জালা কমবে না । এইযে শোন

লক্ষীসোনা ঢুকিয়ে দিত্চি। মাগী আজ
চুদে তোর পেট করে দেব
Earn @ Wap4dollar.Com সালি। দে সালা বানচোদ তাই দে।
তোর বাড়া আমার গুদে ভরে চোদ। আয়
চুদির বোন, বলে আমি শিউলির
গুদে লিঙ্গ
ঠেকিয়ে আসতে আসতে চেপে গোট্টা
লিঙ্গতাই ভরে দিলাম। কিরে বেথে
পেলি?
হা অল্প,তুই লিঙ্গ
ঠাপাতে ঠাপাতে আমার মাই
Earn @ Wap4dollar.Com চুষে খা, মাই
টেপে শিউলি গুদ্তা খাবি খেতে খেতে
আমার
আখাম্বা লিঙ্গতাকে চেপে চেপে ধরতে
থাকলো। বাহ: দারুন কামড় দিত্চিসতো
গুদের
ঠোট দিয়ে লিঙ্গতাকে।
একেবারে পিছে ফেলতেলাগলো।
সত্যি বলছি ঐটুকু মেয়ে, তোর
সবেমাসিকশুরু হলো, অথচ তোরগুদে যেন
আগুন জলছে। ভাইয়া বকবককরিস নাতো।
চোদ! কখন শিলা মাগী আনার
এসে পড়বে, তখন চোদার আরাম
থেকে বঞ্চিত হব। আমি শিউলির
Earn @ Wap4dollar.Com মাইদুটি চুষতে চুষতে টিপতে টিপতে গুদ
থেকে বাড়া বেশি না তুলে কুকুরদের
মত মাথাটা তুলে তুলে চ্দতে থাকলাম।
প্রায় মিনিট দশেক পরেই
শিউলি গুদে জল খসালো।
দুহাতে আমাকে ঝাপটে ধরে গুদ্তাকে
উপরের
দিকে ঠেলে দিতে দিতে চিত্কার
Earn @ Wap4dollar.Com দিয়ে ওঠলো- ভাইয়া উহ: উহ: কর-কর, শেষ
করে দে। ইশ, মাগো, গেলেম, গেলাম, ইরে,
উড়ে আমার এবার রস খসছে রে।
বলতে বলতে দিতীয় বার রস
খসিয়ে নেতিয়েপড়ল। আমি দিগুন
জোরে ঠাপ দিয়ে চুদে গেলাম।
আরো প্রায় ২৫
মিনিটচুদে দুহাতে শিউলির কচি মাই দুটি
টিপতে টিপতে গদাম গদাম
করেঠাপ দিয়ে বলে উঠলাম
Earn @ Wap4dollar.Com বোকাচুদি মাগী ধর তোর ভাইয়ার
বাড়ার রস তোর গুদে ধর। সমি চিত্কার
করে উঠলো দাও দাও
আরো জোরে দাও আমি যে আর ধরে রাখতে
পারছিনা। আমার আর
শিউলির একসাথে মাল খসে গেল
আমরা দুটি দেহ একটি দেহে রুপান্তরিত
হলো, মনে হলো এটাই সর্গ এখন আমরা সুখ
সর্গে আছি Earn @ Wap4dollar.Com

No comments:

Post a Comment