Saturday, April 1, 2017

অনেক বুঝানোর পর আপু কে রাজি করিয়ে আপু র সাথে সেক্স সুরু করি


আসলে কিছু বুঝে উঠতে পারছিলাম নাহ।
ওই দিন বাসা সম্পুনো ফাকা।
মা খালার বাসায়''বাবা তো দুপুরবেলা বাসায় নাই।
মিম আপু মামাতো বোন আমার 4 year senior তো কি হইছে কোনো ব্যাপার না।
আমি laptop এ blu flim দেখতেছি *** আপু সবকিছু দেখছে কিন্তু ু কিছু না দেখার ভান করে আমার পাসে এসে বসে বলে,,কি বাজে কি দেকচিস বাদ দে এই সব।।

আমি দেখি তুমি দেখতে না চাইলে যাও।
আমারা ২জন কিছু খন কথা কাটাকাটি করার পর,,,হাতাহাতি সুরু করি।
সোফার উপর বসে জরাজরি করতে করতে ঘারের উপর দিয়ে আমার হাত মিম আপুর দুধের উপর ডান হাত,অপর হাত নাভির নিকট।
আপু কিছু বুঝছিল, আমি মিম আপুকে সরাসরি সেক্স করার অফার করি।
মিম আপু আমাকে লম্বা ১ ধমক দিল কে কার কথা শুনে,।
আমি ব্লুফিল্ম দেখা সুরু করি,, টেনে টেনে ভোদা চাটা, Dog style এ চোদা, সব সেসে মুখের উপর মাল আউট করা।
মিম আপুঃ তুই খুব বাদর,খারায় হয়ে গেছোস
তোর মা এলেই তর খবর আছে।
Earn @ Wap4dollar.Com আমি অর কিছুই খেয়ালী হলাম না।
condom এর অফার করি, ৩৫-৪৫ মিনিট পর মিম আপু আবার আমার পাসে আসে।
মিমঃ তুই এত্ত বাদর হয়ে গাছিস।
আমিঃ আপু তুমি অনেক সেক্সি।
,,,,,অনেক বুঝানোর পর আপু কে রাজি করিয়ে আপু র সাথে সেক্স সুরু করি।
গোলাপি ঠোট,টলমলে ফিগার, লিফ কিস করতে করতে জামা,পার আংগুল থেক চাটা সুরু পাজামা খুলি।
Earn @ Wap4dollar.Com লাল bra লাল panty,,, বেস কিছু খন 'আপেলের মত নাভি চুসার পর panty খুলি আর মিম আপুর সোনার দিক তাকিয়ে রইলাম, রসালো ভোদার উপর চারপাসে খোচা খোচা বাল।
আমি কিছু না বলে ভোদা চুস্তে লাগ্লাম আপু উউউউউউউ,আ আ আহ হহহ হিমমম ইয়া হা আ আহ উফ আওয়াজ করে চিতকার করতে লাগলো।
অতঃপর আপুকে আমার ধোন চুসতে বলি রাযি হল না,৩-৪ বার বলার পর বলে ১বার চুসা দিব,আচ্ছা দাও।
আপু চুসা দেয়া সুরু করলে মাথা ধরে,, চুসাতে লাগলাম।
লিফ কিস, দুধ চুসতে চুসতে, মিম আপুর ভদায় ৫-৭টা চাটা চোদা সুরু করতে যাব!
আপু নারাজ জদি কিছু হয়।
,,,আমি সচেতন নাগরিক condom এনেই চুদা সুরুর জন্ন ধোন এ লাগাই।
আপুঃ কি তুই এত কিছু রাখস!!!
জবাব না দিয়া আমি চুদা সুরু করি ,,,,,
,,টস টস টাস টাস ঠাপ মারতে লাগলাম।।
৮-১০ মিনিট চুদার পর আমার মাল মিম আপুর গালে/মুখে ফেলতে চাইলাম,,
আপুঃ না না খবরদার।
আমার ধোন থেকে condom সরিয়ে মিম আপুর খোচা খোচা বালের উপর মাল ফেলে ধোন দিয়ে ঘসতে লাগি,,,

No comments:

Post a Comment