Saturday, April 1, 2017

তানভীরের মা


ইশশ একবার যদি খেতে পারতাম
পাশের বাসার শায়লা আন্টি। উনি
ব্রা পরতেন না কখনো। শাড়ীটা
কখনোই বুকে থাকতো না। ফলে
আমার ফ্যান্টাসীতে আরো
একজোড়া দুধ যোগ হলো। শায়লা
আন্টির দুধগুলো প্রথমদিন দেখেই
ঝাঁপিয়ে পড়তে ইচ্ছে হয়েছিল। উনি
কিছুদিন ছোটমামীকে ভুলিয়ে
Earn @ Wap4dollar.Com
রেখেছিলেন। ওই বাসার রুবীর মাও
বুকে শাড়ী রাখতেন না, তবে রুবীর
মার দুধগুলো ছোট ছিল অনেক। মাঝে
মাঝে রুবীর মার দুধ নিয়েও হাত
মেরেছি।
সেই বাসার নীচ তলায় থাকতো
তানভীরের মা। আরেক যৌবনবতী
Earn @ Wap4dollar.Com রমনী, বুকে শাড়ী রাখতেন না। আমি
তিনতলা থেকে দেখতাম ব্লাউজের
বড় ফাক দিয়ে উনার দুধের অর্ধেকটা
দেখা যাচ্ছে। উনাকে নিয়েও কখনো
কখনো হাত মেরেছি। পানি আনার
জন্য শায়লা আন্টির বাসায়
যাতায়াত। ছুতা খুজতাম সবসময়
Earn @ Wap4dollar.Com পানি আনার। উদ্দেশ্য শায়লা
আন্টির রূপ দর্শন। রূপ এবং যৌবন
বিশেষ করে ওনার সুন্দর স্তন যুগল।
মনে আছে উনি বিয়ের পরদিন
সকালে বিছানায় বসে আছে, স্বামী
বাইরে গেছে, অন্যন্য আন্টিরা গেছে
কথা বলতে, ফাজিল এক আন্টি আমার
Earn @ Wap4dollar.Com সামনেই জিজ্ঞেস করে বসে রাতে
কী কী হয়েছে। আমি তখন ষোল-
সতের বছর বয়সের। নারী শরীরের
প্রতি প্রচন্ড আগ্রহ। পত্রিকায় নূতন-
সুচরিতার ব্লাউস পরা স্তন দেখেও
দিনে দুবার হাত মারি। সেই আমি
Earn @ Wap4dollar.Com চোখের সামনে দেখলাম শায়লা
আন্টি আলুথালু বেশে বসে আছে।
সারারাতের ধকলের চিহ্ন
পরিষ্কার। চেহারায় তৃপ্তির ছাপ।
পালিয়ে বিয়ে করেছেন উনি।
এখানে ছিল লুকানো বাসর। কিন্তু
আমি যেটা বেশী খেয়াল করলাম
সেটা হলো ওনার লাল শাড়ীটা
কোলে পড়ে আছে। ব্লাউজের লো
Earn @ Wap4dollar.Com কাট ফাক দিয়ে ওনার আমসাইজ
ফর্সা স্তন দুটোর অর্ধেকটা উঁকি
দিচ্ছে। ওনার স্তনের সেই শূভ্র
সৌন্দর্য আমার চোখে এখনো ভাসে।
পরিপূর্ন যৌবন বললে ওনাকে আর
Earn @ Wap4dollar.Com ছোটমামীকে ভাসে। আমি চোখ
ফেরাতে পারলাম না। জুলজুল করে
তাকিয়ে রইলাম ওনার দুধের দিকে।
এই দুধ দুটো সারারাত কামড়ে
কামড়ে খেয়েছে আংকেল। আমার খুব
হিংসা হতে লাগলো। ইশশ একবার
যদি খেতে পারতাম। সেদিন বাসায়
Earn @ Wap4dollar.Com ফিরে হাত মেরেছি। কল্পনায়
চুদেছি অনেকবার। এরপর থেকে
শায়লা আন্টি আমার খুব প্রিয় হয়ে
গেল। সুযোগ পেলেই ঢু মারতাম
ওনাদের রান্নাঘরে। উনি যখন বসে
বসে তরকারী কাটতেন ওনার হাটুর
চাপে একটা স্তন ব্লাউজের উপরের
ফাক দিয়ে প্রায় অর্ধেক বের হয়ে
Earn @ Wap4dollar.Com আসতো। এটা আমার নিয়মিত দৃশ্য
হয়ে গেল। তাছাড়া অনেক সময়ই ঘরে
কাজ করার সময় উনি শাড়ী
পড়তেননা। সায়া-ব্লাউজ পরেই কাজ
সারতেন কেন যেন। তাছাড়া ওনার
ব্রা বেশী ছিলনা বলে ঘরে ব্রা টা
পরতেন না। ফলে খালি ব্লাউজের
Earn @ Wap4dollar.Com খোলসে ওনার সুন্দর স্তন দুটো যে কী
দারুন সেক্সী লাগতো সেটা বলার
অপেক্ষা রাখে না। উনি যখন
আমাদের বাসায় আসতেন তখনো
দেখতাম ওনার শাড়ী বুকে ঠিকমতো
নাই। হয়তো একপাশে সরে একটা স্তন
দেখা যাচ্ছে অথবা দুই স্তনের
Earn @ Wap4dollar.Com মাঝখানে পড়ে আছে। আমি
জানিনা এটা ওনার ইচ্ছাকৃত ছিল
কিনা। কিছু মেয়ে আছে যাদের
গায়ে কাপড় থাকতে চায়না। ইনিও
সেরকম হয়তো। কিন্তু আরেকটা কথা
মনে হতো, ওনার যৌবন বোধহয় অপচয়
হচ্ছে। ওনার শরীর দেখে মনে হয়, এই
Earn @ Wap4dollar.Com শরীর আরো আদর চায়, আরো সোহাগ
চায়। একদিন আমি সেই সোহাগের
সঙ্গী হলাম। -তোমার সাথে একটু
কথা আছে। বালতিটা রেখে আসো।
-আচ্ছা। বলেন কী কথা।
-তোমার বয়স কতো
Earn @ Wap4dollar.Com -সতের হবে
-তোমাকে দেখে তো আরো কম
লাগে, ১৪-১৫ মতো
-যাহ কী যে বলেন আন্টি
-সত্যি, আমি জানতাম না তোমার
বয়স আমার কাছাকাছি
-আপনার কতো
Earn @ Wap4dollar.Com -অ্যাই মেয়েদের বয়স জানতে নাই
-তবু বলেন
-আমার বিশ
-ও আচ্ছা
-তুমি কিন্তু যতটা ভদ্র দেখা যায়
ততটা না
-কী বলেন
Earn @ Wap4dollar.Com -তুমি চোরাচোখে মেয়েদের দিকে
তাকাও
-আন্টি আপনি কী বলছেন
-জী, আমি সত্যি বলছি, এজন্যই
Earn @ Wap4dollar.Com আপনাকে ডেকেছি আজ
-মারবেন নাকি
-হ্যাঁ মারবোই, তোমার নামে
নালিশ আছে
-কী নালিশ
-তুমি সবসময় আমার বুকের দিকে
তাকিয়ে থাকো।
-ছি আন্টি আপনি মুরব্বী, আপনার
Earn @ Wap4dollar.Com দিকে তাকাবো কেন
-আহারে কত মুরব্বী মানে। মুরব্বীর
শরীর চেটে চেটে খায়, আবার মুরব্বী
মারায়। খবরদার মুরব্বী বলবা না,
তাহলে তোমার বাসায় বলে দেব। -
না আন্টি প্লীজ,
-আচ্ছা বলবো না, যদি সত্য স্বীকার
করো
Earn @ Wap4dollar.Com -স্বীকার করলাম
-কী স্বীকার করলা
-না মানে
-কী মানে মানে করছো, পরিষ্কার
Earn @ Wap4dollar.Com করে বলো
-আসলেই তাকাই
-কেন তাকাও
-ভালো লাগে
-কী ভালো লাগে
-আপনাকে
Earn @ Wap4dollar.Com -আমাকে না আমার শরীরটাকে
-সবকিছু
-সবকিছু কেমনে, তুমি কী আমার
জামাই নাকি, ফাজলেমি করো, নাক
টিপলে দুধ বেরোয় এখনো?
-সরি আন্টি, সবকিছু না
-তাহলে কোনটা
Earn @ Wap4dollar.Com -বলবো?
-বলো
-আপনার সবচেয়ে সুন্দর আপনার এই
দুটো (স্তনের দিকে আঙুল দিয়ে
বললাম)
-ওরে বাবা, এ যে মস্ত সেয়ানা,
একদিকে আন্টি ডাকে আবার আন্টি
দুধের দিকে নজর দেয়।
-যা সত্যি তাই বললাম আন্টি
Earn @ Wap4dollar.Com -হয়েছে আর আন্টি মারাতে হবে না।
আন্টির ইজ্জত কিছুতো রাখোনি।
খাই খাই দৃষ্টিতে তাকিয়ে থাকো
সারাক্ষন। লজ্জা করে না?
-না করে না
-বলে কী বদমাশ ছেলে
-আপনি দেখাতে পারলে আমি
Earn @ Wap4dollar.Com তাকাতে পারবো না কেন
-কখন আমি দেখিয়ে রাখলাম
-কেন এখনো তো দেখাচ্ছেন?
-অ্যাই ছেমড়া। চোখের মাথা
খাইছো? আমার শাড়ি, ব্লাউজ
এগুলো চোখে লাগছে না। আমি
Earn @ Wap4dollar.Com তোমাকে বুক দেখিয়ে বেড়

No comments:

Post a Comment