Saturday, April 1, 2017

কাকা বিয়ে করে নতুন বউকে নিয়ে

কাকা বিয়ে করে নতুন বউকে নিয়ে
আমাদের বাসায় এলেন। কাকীর বয়স
খুব কম মাত্র দশম শ্রেনীতে পরেন।
আমি তখন সপ্তম শ্রেনীতে। কাকী খুব
মিশুক মানুষ। অল্প বয়শে বিয়ে হয়াতে
বেশ এক্সসাইটেড। উনি কয়েকদিনেই
মুরুব্বীপনা না দেখিয়ে আমাকে বন্ধু

হিসেবে নিয়েছেন। ফলে কাকীর
সাথে খুব গল্প জমে গেল। আমাদের
বাসা ভর্তি মেহমান। রাতে ঘুমাতে
যাবার সময় কে কোথায় ঘুমাবে এই
নিয়ে একটু সমস্যা হল। কাকা না
চাইলেও কাকী বললেন,-মিথুন বাবু
ঘুমাক না আমাদের কাছে।
এক ছেলে বলে বাবা মার কাছে
আমি খুবি ছোট। তাই তাঁরা কিছু মনে
করলেন না। কাকা একটু ফোঁসফোঁস
করলেও নতুন বউয়ের মুখের হাসিতে
সায় দিলেন। যাহোক, আমি রাত
১১টার দিকে ওদের বিছানায়
দেয়ালের দিকে পিঠ দিয়ে এক
পাশে শুয়ে পরলাম। ওরা তখনো
মুরুব্বীদের সাথে গল্প করছিলেন।
ক্লান্ত থাকায় বিছানায় শুতেই আমি
ঘুমিয়ে গেলাম।
রাত তখন ১ টা হবে। গোঙানির শব্দে
ঘুম পেল। কোথায় আছি মনে করতে একটু
সময় লাগল। ঘরে ডিম লাইট জালানো।
নীল স্নিগ্ধ আলোয় আমি চোখ ছোট
করে দেখলাম, কাকী বিছানায় চিত
হয়ে শুয়ে আছেন। পরনে একটা
গোলাপি নাইটি। কাকার পরনে কিছু
নেই। কাকা কাকীর দুই পায়ের মাঝে
বসে কাকীর একটা মাই টিপছে। আর
মাঝে মাঝে নিচু হয়ে কাকীর
আরেকটা মাইএর কচি বোটায় চুমু
খাচ্ছেন – চুষছেন। আর সদ্য যৌবনে পা
দেয়া কাকী সুখে শীৎকার করছেন।
আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন।
কাকা অনেকক্ষণ কাকীর মাই দুইটা
দলিত মথিত করে চ্যাটে চুষে লালা
দিয়ে ভরিয়ে দিলেন। মৃদু আলোতে ঐ
দুইটা ছাদের দিকে তাকিয়ে চকচক
করে উঠল। মাই ছেড়ে কাকা
ইংরেজী 69 এর মত করে কাকীর মুখে
ওনার ধনটা পুরে দিলেন, আর নিজে
কাকীর নাইটীটা পেট পর্যন্ত তুলে
ওনার বালহীন ভোঁদায় মুখ দিলেন।
কাকী কাকার ধন মুখে নিয়ে
ললিপপের মত চাটতে ও চুষতে
লাগলেন। ঐদিকে কাকা, ওনার জিব
দিয়ে কাকীর যৌবন কুঞ্জের মধু খুঁটে
খুঁটে খেতে লাগলেন।
পুরো ঘর “সপ-সপ”, “চপ-চপ” আওয়াজে
ভরে গেল। আমি যে পাশে শুয়ে আছি
ওদের যেন কোন ভ্রুক্ষেপ নাই!
এরপর কাকা ঘুরে কাকীর ভোঁদা
বরাবর তার ধন সেট করলেন। কাকীর
দুইপা তার পীঠের উপর জড়িয়ে নিয়ে
হালকা ঠাপ দিয়ে কাইর ভোঁদায়
বাড়া ধুকালেন। কাকী সুখে “আহ”
করে উঠলেন।
-দাও তোমার ওটা দিয়ে আমার নতুন
ভোঁদার পাড় ভেঙ্গে দাও।
কাকা আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন।
কাকীর কোথায় গতি বাড়িয়ে
দিলেন।
Earn @ Wap4dollar.Com পকাত পকাত করে শব্দ হতে লাগল।
কাকা কোমরের উঠানামা বাড়িয়ে
দিলেন আরও। পুরান খাট ক্যাঁচ ক্যাঁচ
করে উঠল।
-এই, মিথুন উঠে পরবে। আস্তে চোদ।
-আরে না। ছোট মানুষ ঘুমাচ্ছে!
কাকী দুই হাত দিয়ে কাকার পিঠ
খামছে ধরেছেন। কাকা চুদছেন আর
কাকীর ঠোঁটে মুখে চুমু খাচ্ছেন। এরপর
কয়েকটা রাম ঠাপ দিয়ে কাকা
Earn @ Wap4dollar.Com কাকীকে জোরে জড়িয়ে ধরলেন।
তার পাছা কেঁপে কেঁপে উঠল।
-আআআআহ!
বুঝলাম কাকা কাকীর ভোঁদার
গভীরে তার পৌরুষ ঢেলে দিলেন।
এরপর ক্লান্ত কাকা কাকীর উপর
Earn @ Wap4dollar.Com অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন।
কাকা বিছানা থেকে উঠে গেলেন
পেশাব করার জন্যে। কাকী কাকার
জন্ন্যে জায়গা ছেড়ে দিয়ে আমার
দিকে ঘেশে পিঠ দিয়ে শুলেন। আমি
Earn @ Wap4dollar.Com কাকীর পীঠের চুলের গন্ধ নাকে
পেলাম। আরেকটা আঁশটে গন্ধ
আমাকে পাগল করে তুলল। সেটা ছিল
সদ্য চোদা কাকীর ভোঁদা থেকে বের
হওয়া কাকার মালের গন্ধ!
কাকীর বিশাল উদাম পাছা আমার ধন
Earn @ Wap4dollar.Com থেকে কয়েক ইঞ্চি সামনে। বুঝতে
পেরে ফন্দি আটলাম। আমি ঘুমের ভান
করতে থাকলাম। কাকা বাথরুম থেকে
ফিরে কাকিকে চুমু খেয়ে ঘুমিয়ে
পরলেন। কিছুক্ষনের মধ্যেই আমি ওনার
নাকের গর্জন শুনতে পেলাম। কাকীও
Earn @ Wap4dollar.Com মনের সুখে ঘুমিয়ে পরলেন।
আমিও হয়ত ঘুমিয়ে পরেছিলাম।
পাশের মসজিদের ফজরের আজানে ঘুম
ভাঙল। কাকা যথারীতি নাক
ডাকছেন। কাকীও গভীর ঘুমে আচ্ছন্ন।
আমি এবার ভাল করে দেখলাম
Earn @ Wap4dollar.Com কাকীকে। যেমনটা ভেবেছিলাম
তাই! চোদার সুখে কাকী আর কাপড়
ঠিক করেননি। একটা মাই নাইটির
বাইরে। পাছার উপর কাপড় নাই,
নাইটি কোমর পর্যন্ত তোলা।
আমি ঘুমের মধ্যে এম্নিতেই হয়েছে
Earn @ Wap4dollar.Com ভাব করে কাকীর গায়ে হাত দিলাম।
উনি ঘুমে আচ্ছন্ন। সাহস বেরে গেল।
আমি একটু এগিয়ে কাকীর নগ্ন বুকের
উপর হাত দিলাম। উনার নিশ্বাস একটু
গভীর হল। কিন্তু ঘুম ভাঙল না। আমি
চাপ দিলাম আস্তে। আহ, ডাঁশা মাই
কাকীর। ফুলিদির মত ঢিলা না। আমি
মাইয়ের বোঁটাটা ছুলাম। কাকী যেন
Earn @ Wap4dollar.Com একটু কেঁপে উঠল।
ভয়ে থেমে গেলাম। কিন্তু, হাত
সরালাম না। কাকী ঘুমের মাঝে কি
ভেবছেন কি জানে! আমি মাইতা
নিয়ে খেলতে লাগলাম। ঐ দিকে
আমার ধন ফুলে টন টন করছে। আমি
আস্থে করে কাকীর পাছায় আমার
ধনটা ঠেকালাম। এমন ভাব ঘুমের মধ্যে
Earn @ Wap4dollar.Com লেগে গেছে। কাকীর কোন সারা
না পেয়ে আমি পাছার খাজটায়
রাখলাম। কয়েক ঘণ্টা আগের চোদন
রসে ঐ জায়গাটা কেমন আঠাল
পিচ্ছিল হয়ে আছে। আমি এক হাঁতে
কাকীর মাই ধরে ভগবানের নাম
নিয়ে ধনটা তাঁর গুদ বরাবর ধাক্কা
Earn @ Wap4dollar.Com দিলাম।
-হুম! দুষ্টু সোনা!
আমি ভয়ে জমে গেলাম। কিন্তু, মাই
থেকে হাত বা ভোঁদা থেকে ধন
সরালামনা। কাকী ঘুম জড়ান কন্ঠে
বললেন,
-চো-চোদো সোনা!
Earn @ Wap4dollar.Com বুঝলাম উনি ঘুমের মাঝেই চোদা
খেতে চাচ্ছেন। এই লাইনে নতুন বলে
ধনের সাইজ যে একটু ছোট তা বুঝতে
পারেননি। আমি আর দেরি করলাম
না, পাছে উনি জেগে যান। তাই
Earn @ Wap4dollar.Com কাকার মালে পিচ্ছিল কাকীর
ভোঁদা ঠাপাতে শুরু করলাম।
পু-উ-চ পু-উ-চ করে ওনার পেছন থেকে
ঠাপাচ্ছি আর ওনার মাই নিয়ে
খেলছি। ওনার পাছার মাংস আমার
পেটে লেগে যাচ্ছে। ইচ্ছে করছে
Earn @ Wap4dollar.Com কাকীকে উপুর করে ফেলে ইচ্ছে মত
চুদি! কিন্তু, সব আরাধনা কি ভগবান
শুনেন?
কতক্ষন চুদেছিলাম জানিনা, এক সময়
আমার ধনের আগায় মাল এলো। আমি
Earn @ Wap4dollar.Com কাকির পিঠে নাক গুজে, একটা স্তন
চিপে ধরে, চিরিক চিরিক করে
কাকির ভোঁদায় আমার গরম মাল
ফেলে দিলাম। মাল ওনার ভোঁদা
গরিয়ে পাছা গলে বিছানায় পড়তে
লাগল। আমি দ্রুত উল্টো ঘুরে গেলাম।
Earn @ Wap4dollar.Com -হয়েছে সোনা?
কাকীর ঘুম জড়ান জিজ্ঞাসা। আমি
চুপ। কাকী একটু নড়ে উঠলেন। কাকাকে
নাক ডাকতে দেখে উনি কনফিউজড!
এতক্ষন ঘুমের মাঝে কাকাকে দিয়ে
Earn @ Wap4dollar.Com চোদাচ্ছেন বলে সুখানুভুতি বোধ
করছিলেন। কিন্ত, ঘুম ভাংতে বুঝলেন
কিছু একটা ভুল হয়েছে।
উনি দ্রুত কাপড় ঠিক করে ঘুরে আমার
দিকে ফিরলেন। আমি তো তখন গভীর
ঘুমের ভান করছি! কিন্ত, ধুতি দিয়ে
Earn @ Wap4dollar.Com যে ধনটা ঢাকতে ভুলে গেছি মনে
পরল। কাকী উঠে বসলেন। টের পেলাম
উনি আমাকে দেখছেন। কিছু
ভাবলেন।
আমি ভয়ে আধমরা। এই বুঝি কাকাকে
ডাকবেন। উনি ডাকলেননা। কিন্তু যা
করলেন, আমি তাঁর জন্যে তৈরি
Earn @ Wap4dollar.Com ছিলাম না। উনি আমার ধনের দিকে
মুখ নামালেন। সদ্য চোদা ধন আমি ভাল
করে মুছিনি। আমার ধনে ওনার গরম
নিঃশ্বাস টের পেলাম!
উনি নাক কাছে নিয়ে শুকতেই বুঝে
ফেললেন, কি ভুল করে ফেলেছেন!
তারপর, দুয়ে দুয়ে চার মেলাতে ওনার
কষ্ট হলনা। উনি বিছানা ছেড়ে উঠে
Earn @ Wap4dollar.Com বাথরুমে চলে গেলেন। আমি আপাতত
হাফ ছেড়ে ঘুমাতে চেষ্টা করলাম।
সেদিন সকালে আমি আর কাকীর
দিকে তাকাতে পারিনা। উনি
আমার মুখের দিকে বেশ কয়েকবার
Earn @ Wap4dollar.Com তাকিয়ে ছিলেন, আমার
প্রতিক্রিয়া দেখার জন্যে। আমি মুখ
টুলে তাকাইনি। সেইদিন দুপুরেই
কাকী কাকাকে নিয়ে চলে
গেলেন। যদিও যাবার কথা ছিল আরও
কদিন পর। কেউ জানল না কারনটা! শুধু
Earn @ Wap4dollar.Com জানতাম আমি আর আমার কাকী।

No comments:

Post a Comment